দেশবিরোধী পোষ্টকারিদের বিরুদ্ধে চলছে স্বচ্ছতা অভিযান-জয় হিন্দ।

Share

দেশবিরোধী মন্তব্যের তীব্র সমালোচনায় বিপাকে দেশদ্রোহীরা। কিছু কিছু ব্যক্তি অনৈতিক এবং অমানবিক দেশদ্রোহিতার চরম পর্যায়ে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম(Social Media) গুলিতে পোষ্ট করেছিলো।যার বিরোধিতায় গর্জে উঠেছিল সোশিয়াল মিডিয়ার বিশাল অংশের দেশপ্রেমি জনতা। যার পরিণামে ভাইরাল হয় পোষ্টগুলো। এর পর কিছু ক্ষেত্রে আইনি পদক্ষেপ এবং বিভিন্ন কোম্পানিতে কর্মরতদের ঐ কোম্পানি থেকেও বহিস্কার করানো হলো।

▶Nidhi_Sethi – হলো Chief news editor of NDTV দেখুন কি বলেছে ওহ, এবং বাধ্য হয়ে ওকে সাসপেন্ড করলো tv চ্যানেল,কিন্তু ওর পুরো চাকরি যাওয়া চাই এবং আইনের হাতে তুলে দেওয়া হোক বলে দাবি তুলছেন আম আদমি।

▶BasimHilal- AMU এর কমিউনিস্ট বিশ্বাসী ছাত্র ওহ কি বলেছে দেখুন,তাকে বহিস্কার করা হলো University থেকে।

▶আর বাকি দুইজন Marketing_Representative এর কাজ করে একজন Macleod এবং Zydus Company তে, এরা কি লিখেছে দেখুন👇এদেরকেও Company থেকে বহিস্কার করা হলো।

অজ দেশ সয্য করবেনা কোন দেশবিরোধী মন্তব্য,সকলের কাছে আবেদন আপনারা প্রতিবাদ আরো প্রসারিত করুন, সৈনিকরা সেখানে সীমান্তে লড়াই করছে আর এখানে আপনারা করুন আপনারাও দেশের সৈনিক এই গাদ্দারগুলো খুঁজে বের করে উচিত শাস্তি দিতে হবে,কে কোথায় কি লিখছে তা সব যাচাই করুন এরপর শুরু করে দিন স্বচ্ছতা অভিযান।


Share to all for this Massege🙏👇 That is New_India✊👏
Jai_Hind✊❤🇮🇳

Leave a Reply