BJP জিতলো এককভাবে

Share



উত্তর কাছাড়ে বাজিমাত বিজেপির।



দেশের রাজনীতিতে অসম এমন একটি রাজ্য য়েখানে ভারতীয় জনতা পার্টি হোয়াইট ওয়াশ করে দিচ্ছে বিরুধী দলগুলোকে। ২০১৬ এর নির্বাচনে কঠিন লড়াই করেই ক্ষমতায় আসীন হতে হয়েছে অসম বিজেপি কে।
কি ইভিএম কি ব্যালট পেপার। অসমে কোনো ভাবেই আটকানো যাচ্ছে না বিজেপির বিজয়রথকে।



পঞ্চায়েতের মতো ডিমা হাসাও জেলায় পার্বত্য পরিষদ নির্বাচনেও জয়জয়কার গেরুয়া ব্রিগেডের। খড়কুটোর মতো উড়ে গেল কংগ্রেস ও অগপ। উত্তর কাছাড় পার্বত্য পরিষদের মোট আসন ২৮ টি। এর মধ্যে ১৯ আসন একাই দখল করে নিতে সক্ষম হয় বিজেপি। ৬টি আসনে জয়ী হয়েছেন নির্দল প্রার্থীরা।
কংগ্রেস ২ টি এবং অগপ পেয়েছে ১ টি আসন। জয়ী নির্দলরা বিজেপিতে যোগ দেবেন বলে প্রকাশ।





অসমে সর্বানন্দ সানোয়ালের নেতৃত্বে দ্রুত বিকশিত হচ্ছে অসম, যা চোঁখে পরিলক্ষিত হয়। এই প্রগতি অসমের জনগনকে ভারতীয় জনতা পার্টির প্রতি অগাধ আস্থা এনে দিয়েছে আর এরই পরিণাম বিগত দিনের রাজ্যের ভোটের ফলাফল বলে তথ্যাভিজ্ঞ মহলের অভিমত।

2 thoughts on “BJP জিতলো এককভাবে

  1. বিজেপি জিন্দাবাদ । মোদি জী জিন্দাবাদ । জয় শ্রী রাম । ভারত মাতা কি জয় । একমাত্র বিজেপি ই পারে সত্যি কারে দেশের উন্নয়ন কে তরাণ্বিত করে এগিয়ে নিয়ে যেতে । বিশ্বের কাছে একমাত্র বিজেপিই পারে ভরত কে বিশ্ব গুরুর আসনে প্রতিস্টিত করতে । এবং সে কাজ শুরু হয়েছে মোদি জীর হাত ধরে । মোদি জী জিন্দাবাদ । বিজেপি জিন্দাবাদ । জয় শ্রী রাম । ভারত মাতা কি জয় ।

Leave a Reply